• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন |
  • English Version

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পাকুন্দিয়ায় প্রীতি ক্রিকেট টূর্ণামেন্ট

মুজিব জন্মশতবার্ষিকী
উপলক্ষ্যে পাকুন্দিয়ায়
প্রীতি ক্রিকেট টূর্ণামেন্ট

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে টি-টোয়েন্টি প্রীতি ক্রিকেট টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। পাকুন্দিয়া অফিসার্স ক্লাব একাদশ বনাম পাকুন্দিয়া থানা একাদশের মধ্যে পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ ১৬ মার্চ মঙ্গলবার বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে পাকুন্দিয়া অফিসার্স ক্লাব একাদশকে পাকুন্দিয়া থানা একাদশ ৬৪ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ খেলায় পাকুন্দিয়া অফিসার্স ক্লাব একাদশে ১১ জন অফিসার ও পাকুন্দিয়া থানা একাদশে ১১ জন অফিসার অংশ নেয়। পরপর তিনটি খেলায় অংশ নিয়ে পাকুন্দিয়া অফিসার্স ক্লাব একাদশকে হারিয়ে পাকুন্দিয়া থানা একাদশ চ্যাম্পিয়ন হয়। পাকুন্দিয়া অফিসার্স ক্লাব একাদশের অধিনায়ক ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসান। অপরদিকে পাকুন্দিয়া থানা একাদশের অধিনায়ক ছিলেন অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান। খেলায় আম্প্যায়ার হিসেবে দায়িত্ব পালন করেন স্থানীয় ক্রিকেটার মো. রায়হান ও রানা।
পরে চ্যাম্পিয়ন দলের হাতে পুরষ্কার তুলে দেন, উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসান ও রানার্সআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান। এ সময় উপজেলা ও থানা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীর বিষয়ে জনগণকে সচেতনতা সৃষ্টির লক্ষে এ টি-টোয়েন্টি প্রীতি ক্রিকেট টূর্ণামেন্টটির আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *